Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Kakali Dasbanerjee

Fantasy Classics

3  

Kakali Dasbanerjee

Fantasy Classics

কবিতাকোলাজ

কবিতাকোলাজ

1 min
704


অনেক এগিয়ে বুকের ভিতর -- ছুঁতে গিয়ে দেখি 

সবটা ফাঁকি ,


অনেক পিছিয়ে ঝাপসা অতীতে -- ভ্যাপসা কথার

শূন্যতা মাখি,


উপরে ভাসিনি প্রথাগত ভাবে -- পাছে কলঙ্কে

অবৈধ হই,


নীচে নেমে ধীরে অনেক গভীরে -- বাঁক হয়ে গেছি

আঁধারি সই ,


স্মৃতির অসুখে কাকভেজা হই , পাটাতন জুড়ে

শরিকী-ভয় ,


দমবন্ধ শাসনের ত্রাসে , ওরা মেয়েছেলে  

মানুষ তো নয় ।


Rate this content
Log in

More bengali poem from Kakali Dasbanerjee