Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Subrata Nandi

Classics

2  

Subrata Nandi

Classics

রোজনামচার সংসারে

রোজনামচার সংসারে

1 min
352


বন্ধনীচিহ্ন এঁকে চলেছি নিত্যনৈমিত্তিক,

সবুজ পাতায় হায়নাদের উৎপাতে।


অঙ্কুরোদগমে ছিল অশনি সংকেত!

আবডালে ওৎ পেতে নিলাম চড়ায়।


সাদা খাতায় লিখতে চায় নিজস্বী ডায়েরি,

দিনে-রাতে নিষ্পেষিত, অবশেষে হলুদের সাথে।


ভালোবাসার দরদাম শারীরিক মগ্নতায়,

ক্ষয়ে যাওয়া শরীরে শুধুই ক্ষতচিহ্ন আবহমান –


জীববৈচিত্র্যের সরল সৌন্দর্যে লুকিয়ে মানবিক যৌনতা, 

বিষবাষ্পের যাপনচিত্র এঁকে চলেছি অক্লেশে।


Rate this content
Log in

Similar bengali poem from Classics