Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Md Bakibillah

Tragedy

4.8  

Md Bakibillah

Tragedy

এ কোন সন্ত্রাস

এ কোন সন্ত্রাস

1 min
1.1K


কেঁদে গেছে দেশময়

অগনিত শোকসন্তপ্ত মানুষ--

হে বীর জওয়ান,

তোমাদের জন্যে----।


তোমাদের উদ্ধত রাইফেল

গর্জে ওঠার আগেই

ধোঁয়ায় ঢেকেছিল আকাশ,

"অ-মানব" বোমার আগুনে!!


শহীদ হলে বুকের রক্ত ঢেলে,

হে বীর সন্তান---

তোমাদের শতকোটি প্রণাম ।


যে সব শিশু আকাশে খুঁঁজবে

তার বাবাকে,

মায়েদের কোলে বসে

বোবা কান্নায়,

সে তো জানে না যে

বাবা তার আসবে না ফিরে

কোনদিন আর !!


এ কোন যুদ্ধ, পৃথিবীময় ?

কেন এই সন্ত্রাস ??

কোথায় শেষ তার ?


রাজার যুদ্ধ যুদ্ধ খেলা

চলবে কতদিন আর ??


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy