Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Md Bakibillah

Drama

4.9  

Md Bakibillah

Drama

আগুন

আগুন

1 min
1.3K


ঘুম জড়ানো শীতের সকাল,

নগ্ন পায়ে বরফ ছোঁয়া।

রাত্রি গুলোও ঘুম কেড়ে নেয়

জঠোর মাঝে আগুন বয় !!

খিদের আগুন পেট জ্বলে যায়

শরীর আরো শীতল হয় ।

তপ্ত হতে জ্বালাবে আগুন?

আগুন জ্বালার রসদ কই ??


এই দেশ ও যে, জয় করেছে

আকাশ, সেতো অনেক কাল ---

গগনভেদী রকেট চলে

সীমান্তে তার সৈন্য দল ।

বাজির আলোয় উৎসব হয়

ধোঁয়ায় ঢাকে দিগন্ত--

পেটের আগুন বইছে যারা

বইবে বোধহয় অনন্ত-----!!!


Rate this content
Log in