Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

বিকাশ দাস

Romance Classics

3  

বিকাশ দাস

Romance Classics

বেঁচে থাকার সময় খুঁজি

বেঁচে থাকার সময় খুঁজি

1 min
932


আমার ইচ্ছে তোমার পলকের নীচে

অশ্রুর বাঁধ হয়ে থাকি । 

তোমার ইচ্ছের বয়সের সঙ্গে

আমার বেঁচে থাকার সময় খুঁজি ।


বৃষ্টির মতো মাটির মতো

হৃদয়ের সব সংকেত তোমার শরীরে 

খুব কাছের শরিক হয়ে থাকি । 

আমার বেঁচে থাকার সময় খুঁজি ।


তোমার ঠোঁটের উষ্ণ ইশারায়

আমি প্রেমিক জেনে শরীর পোড়ায়

সব মরসুমী আমেজের গন্ধ বিলাসে

আমার বেঁচে থাকার সময় খুঁজি ।


নামলে রাত অন্ধকারে চোখের পাহারায় 

তোমার হাত মাখি 

ভালোবাসার বৃষ্টির ফোঁটায় । 

পরিস্থিতির দমকা হাওয়ার খোঁটায়

ঘরের খিল আগলে রাখি ।

আমার বেঁচে থাকার সময় খুঁজি ।


হৃদয়ের আকাশে আগুন পাখি 

স্পর্শ খেলায়  পরস্পররের 

সন্ধ্যাগাছের জানলায় চাঁদ রাখি 

তোমার হাতে উত্সবের সুখ

আমার বেঁচে থাকার সময় খুঁজি ।


অধিকার আঁকড়ে তোমার ভালে 

নতুন টিপ আঁকি ।

শুকনো পাতার পালঙ্কে 

ঘুমের চাদর দুহাতে বিছিয়ে রাখি

আমার বেঁচে থাকার সময় খুঁজি ।


Rate this content
Log in

Similar bengali poem from Romance