Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

বিকাশ দাস

Abstract

2  

বিকাশ দাস

Abstract

সে আর আমি

সে আর আমি

1 min
526



প্রতিদিন হারায় সততা আমি 

বেঁচে থাকার চেয়ো বেশি দামী।

যদিও জানি সে আমায় ভালবাসে অনেক খানি;

শুনেছি সে বড় অভিমানী।


জানি সে চায় আসতে আরো আমার কাছে

কি করে বলি আসতে জেনে পথে বিপদ আছে 

নামতে পারে তুমুল বর্ষা ছন্নছাড়া বেজার মেঘ আকাশে ।


সাজায় ফুলদানি তারই ভাললাগার ফুলে 

অন্ধকারে দু’চোখ কাঁদে আজ আমারি ভুলে 

ঘুমের ছাদে রূপসী চাঁদ ত্রুটিভাঙা ভোরের গন্ধ বাতাসে ।




Rate this content
Log in