Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Debashis Bhattacharya

Drama Romance

5.0  

Debashis Bhattacharya

Drama Romance

তুমি ডাকবে মোরে

তুমি ডাকবে মোরে

1 min
16.4K


তুমি ডাকবে মোরে দূর গগনে

সুখ-দুঃখের অন্তপানে 

যেথায় মোদের নেইকো বেলা

তোমার সাথে হাসি-খেলা|


দিনটি পেতে অনেক বাকি

আত্মসুখে মগ্ন থাকি

কাম-ক্রোধ-লোভ, মায়া মনে

মন না তাকায় তোমার পানে |


ঠিকানা তোমার নেইকো জানা

দূর গগনে চলতে মানা

ইচ্ছা তোমার ষোলোআনা

জীবনে মরণে আনাগোনা |


কদিন পরে রইবো না আর

বিদায় বেলায় যন্ত্রনা সার

মুচকি হেসে বলবে এসে

চলতে হবে আমার সাথে |

সাঙ্গ করে লেনা-দেনা

ত্যাগিয়া নশ্বর দেহখানা |


তারস্বরে বলবো আমি

জীবনটারে দিয়েছি ফাঁকি

স্বপ্ন সবই রয়েছে বাকি

ভুল করেছি ভাবিয়া আমি |


তোমা হতে শুরু যে মোর

তোমার মাঝেই অন্ত

যুগে-যুগে ভ্রমিয়া আমি

হয়েছি পরিশ্রান্ত |


তুমিই স্বামী দিয়েছো আমি

নেইকো আমার আমি

আমি ত্যাগ করিয়া আমি

হইবো তোমার স্বামী |


Rate this content
Log in