Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Atanu Ganguly

Abstract Romance

2  

Atanu Ganguly

Abstract Romance

বাসনা-কাঙ্খিত

বাসনা-কাঙ্খিত

1 min
9.0K


জীবন যন্ত্রণা বৃত্ত্,

মুক্তিহীন অবক্ষয়ে জ্বলছে দাবদহে-

একলা হাহাকার ধ্বনি মরুদানে I


জ্যোৎস্না ভেজা মধুলিপ্ত-

যুগ যুগান্তর অপেক্ষা করে অবসান-

অধরা সুখ খুঁজে ফেরে অঙ্গ – প্রতঙ্গে I


আজ সত্যি খুব তৃপ্ত,

তোমার ভালোবাসা চিহ্ন রয়ে গেল-

আমার শরীরের আনাচে কানাচে I


অমলিন বাসনা সুপ্ত,

চিরস্থায়ী অন্তর গহবরে লুকিয়ে-

ঘুরে ফিরবে অন্ধ ঘোরে অশ্রুমুখে I


জীবন করো মুক্ত,

প্রেম ছককষা, সাপ-লুদো খেলা-

যৌবনক্ষুধা খোঁজে ফেরে আশ্রয় অন্তরে I





Rate this content
Log in

Similar bengali poem from Abstract