Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Md Bakibillah

Drama Romance

4.8  

Md Bakibillah

Drama Romance

একুশ বছর আগে::::

একুশ বছর আগে::::

1 min
1.1K



সেদিন ডেকেছিলে ভ্রুকুঞ্চনে,

অরন্য গভীরে, নদীর কিনারে,

একুশ বছর আগে----


আজ সেই নদী ক্ষীণ কায়া

বয়ে চলে-----

তোমার ভ্রুরুর মতো !


জঙ্গলে সেসব বুনোফুল

আর ফোটে না তেমন।

তবে ছাতিম গাছটা বেঁচে আছে আজো

তোমার নারী হয়ে ওঠার

সাক্ষী হয়ে----

আজো সে ফুল ফোটায়,

গন্ধ ছড়ায়, বৃষ্টি ভেজা বাতাসে ।


একুশ বছর যদিও গেছে পেরিয়ে!!


মনে পড়ে লুসি ...

সে সব দিনের কথা,

আজ একুশ বছর পরে ?


চাঁদ দেখি আজো থাকে তরতাজা

পূর্ণিমার রাতে !

তুমি কি আছো, তেমনি কোমল

চন্দ্রালোকে-র মতো??

 নাকি রুক্ষতা গিলেছে শরীর তোমার,

তোমারই, কংক্রিটের জঙ্গল সম ?

   


Rate this content
Log in

Similar bengali poem from Drama