Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Debdutta Banerjee

Fantasy

2.5  

Debdutta Banerjee

Fantasy

এই বৃষ্টি তে

এই বৃষ্টি তে

1 min
8.8K


বৃষ্টি পড়লে মনে হয় শুধু তোমার সাথেই ভিজি,

বৃষ্টি পড়লে স্মৃতির আড়ালে তোমাকেই শুধু খুঁজি.....

বৃষ্টি পড়লে মনে পড়ে সেই প্রথম দিনের কথা-

তারপর কত মান অভিমান, কত আনন্দ , ব্যথা

বৃষ্টিতে ভেজা শালিক দুটোকে দেখে আজ মনে পড়ে;

এমন করেই কতো না ভিজেছি একসাথে এক সুরে।

হঠাৎ বৃষ্টি ! একটি ছাতায় ... গরম চায়ের ভার-

চুমুক দিয়েছি একসাথে মোরা , চাই নি কিছুই আর।

সেদিন বৃষ্টি দিয়েছিল ধুয়ে জমা যত অভিমান,

হৃদয়ের ডাকে সেদিন তোমাকে সঁপেছিনু মন প্রাণ।

বৃষ্টিতে চোখ ঝাপসা হয় যে, কত কথা মনে পড়ে;

কথা দিয়েছিলে বৃষ্টি সাক্ষী, চলে গেলে কেনো ছেড়ে?


Rate this content
Log in

Similar bengali poem from Fantasy