Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Arup Kr Biswas

Drama

4  

Arup Kr Biswas

Drama

অপরিচিতো পরিচিতি

অপরিচিতো পরিচিতি

1 min
1.2K


আমরা কি একে অপরকে চিনতাম?

পরিচিতি বলতে ছিল শুধু একখান নাম।

আধুনিকতার জোয়ারে একে অপরকে বুঝলাম,

সত্যি কি আমরা অপরিচিত ছিলাম?

যাই নাকি বলি, সবই নাকি মিল,

আবার নাকি দুজনের একই মনজিল।

সত্যি সবই কি মিল আছে?


না, সে পরাধীনতার সমাজে স্বাধীনচেতা ভাবে বাঁচে।

নির্ভিক মনে আছে হাজার সপ্নের চাউনি,

তেমনি আবার সে হারতেও শেখেনি।

মা বাবার হাত থাকলে কি না সম্ভব?

কে বলে যা ছেলে পারে, তা মেয়েদের কাছে অসম্ভব?

নজর বদলে মাথা তুলে দেখো তাকে,

তারই এক রূপ, পৃথিবীর আলো দেখিয়েছিল তোমাকে।



Rate this content
Log in