Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

বিকাশ দাস

Romance

2  

বিকাশ দাস

Romance

বিবাহবার্ষিকী

বিবাহবার্ষিকী

1 min
696


তুমি  

ঘরের আলোগুলো একটু কম করো  

বড্ড চোখে লাগছে ।  

ফুলগুলো সরিয়ে এক কোণে করো  

বড্ড বুকে লাগছে । 


আপাততঃ কোথাও হটিয়ে নিয়ে যাও  

চড়ারোদ্দুর আর অবেলার হটাত্ বৃষ্টি  

বড্ড গায়ে লাগছে ।  

জানি  

আলো জমে  

একদিন অন্ধকার । 

ফুল শুকিয়ে  

একদিন খবরদার । 

রোদ্দুর শুকিয়ে  

একদিন পাথর ।

বৃষ্টি ভিজে  

একদিন সাগর ।


তুমি এসো তোমার আঠপৌরে শাড়ি বদলে  

একটু আলাদা ভাবে রোজকার অভ্যাসের ছাতায়  

আমাদের পঞ্চাশতম বিবাহবার্ষিকী কাটাই  

আড়ালের দেয়ালে হেলান দিয়ে   

পরস্পরের  প্রশয়কে কোলে নিয়ে ।


Rate this content
Log in

Similar bengali poem from Romance