Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Divyani Saha

Abstract

2  

Divyani Saha

Abstract

ডাক নিয়ে আসে

ডাক নিয়ে আসে

1 min
4.5K


বৃষ্টির রিমঝিম, শরতের পেঁজা মেঘ,

শীতের হিমহিম, আর গরমের প্যাচপ্যাচ।


বসন্তে কুউউ কুঊঊ, আর হেমন্ত?

সে যে শীতের ডাক নিয়ে আসে।


Rate this content
Log in