Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Moulinath Ray

Abstract

3  

Moulinath Ray

Abstract

চৌদ্দ পার্বণ

চৌদ্দ পার্বণ

1 min
15.4K


গেল গেল মা দুর্গা তোমার মনোপলি,

'ভ্যালেন্টাইন ফিভার'-এ কাঁপে পাড়া অলি গলি।


বছরেতে আসেন তিনি একটি দিনের জন্য,

আহ্লাদে কেউ আটখানা হয়, কেউ বা হীনমন্য।


দিকে দিকে রোমান্স ছোটে হোয়াটস-আ্যপ এর মধ্যে,

গুগুল ঝেপে 'কোট' করে কেউ, কেউ বা লেখে পদ্যে।


'টেন্ডার' নেই তবুও জমে প্রপোজালের পাহাড়,

যায়না বোঝা দিনের শেষে কে যে হবে কাহার।


বুঝলে কিছু মা দুর্গা- নাকি আমি লিখেই গেলাম শুধু ?

না বুঝলে দুঃখ আছে ভ্যালেন্টাইন-মধু।


ইমিডিয়েট 'তন্ত্রে' এসে তুমুল নাচো 'সাম্বা',

শিব কে বলো গোলাপ দিতে-

আর তুমিও না হয় দিও তাকে

ব্র‍্যান্ড নিউ 'ব্ল্যাক মাম্বা'।।


Rate this content
Log in