Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Subrata Nandi

Abstract

1.0  

Subrata Nandi

Abstract

কম্পিউটার

কম্পিউটার

1 min
772


কারিগরি শিক্ষায় শিক্ষিত ছেলেটির নাম,

নামের পাশে ইঞ্জিনিয়ারিং ডিগ্রি,

আরও বেশি গভীরতা ভালোবাসার আঁতুড়ঘরে;

'ব্যবহারিক ইঞ্জিনিয়ার' রূপে অধিষ্ঠিত পরবর্তীতে -

প্রযুক্তির বিকাশ ও ভালোবাসা সেই থেকে শুরু -

অনুপ্রবেশের খিড়কিতে একটাই আকর্ষণ, 'কম্পিউটার';

জীবনধারায় শৃঙ্খলাবদ্ধ হ'য়ে শুরু কম্পিউটারের ফলিত ব্যবহার। 

মনের অন্তস্তলে কী-বোর্ডের কপিরাইট পাকাপাকিভাবে অভিষিক্ত;

কম্পিউটার স্ক্রিনের আলোকময় দ্যুতিতে খুঁজে পাই অনাবিল তৃপ্তি;

জীবন্ত কিংবদন্তি অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে আছে ওতপ্রোত ভাবে।

আজ মনকথা লিপিবদ্ধ হয় এই বিশেষ প্রযুক্তির আস্কারায়।

প্রোগ্রামিং-এর সাহচর্যে উন্মুখ আবেগী মন,

একমুঠো অক্সিজেন খুঁজে পাই বাঁচার অধিকার বোধে।


Rate this content
Log in