Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Arnab Bhattacharya

Fantasy

4.0  

Arnab Bhattacharya

Fantasy

হঠাৎ লেখা

হঠাৎ লেখা

1 min
625


ফিরে যাওয়া বর্ষা আবার,

লুকোচুরি খেলতে এলো,

কালো মেঘ হঠাৎ কেটে

সূর্য যে ঝলমলালো।


কখনো ঝড়ের দোলা,

পাতাদের খসখসানি।

বুকে তাজা বাতাস, আবার

বজ্রের চোখরাঙানি।


আকাশে মেঘের খেলা,

শরতের আমেজ নিয়ে।

মনে পড়া ছেলেবেলা

শিউলির গন্ধ মেখে।


এখনো ডুব দিয়ে যায়,

সে যে এক মাছরাঙা।

দীঘিতে পদ্ম শতো,

মিঠে রোদ একটু কড়া।


কাশবনে লাগলো হাওয়া,

সাদা বক যাচ্ছে উড়ে।

গোধূলির হঠাৎ নামা,

দুরে ট্রেন চলছে ছুটে।


মন হয় নীরব, উদাস।

হেডফোনে বাজছে রুবাব।

শীর্ণ ধূপ বলে যায়,

শঙ্খ ধ্বনিরই অভাব..


Rate this content
Log in