Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Bimal Roy

Children

3  

Bimal Roy

Children

শোরগোল

শোরগোল

1 min
16K


মন্ডা মিঠাই আছে অনেক

সাথে লঙ্কার ঝাল

সবাই তোমরা আসবে খেতে

কেউ ধরবে হাল।

হরেক রকম শুকতোর সাথে

কোবরেজী ওষুধ

হোমিওপ্যাথির সাথে আছে

খাঁটি গরুর দুধ।

বেজায় তেতো এ্যালোপ্যাথি

তাও এখানে পাবে

দুষ্টূ-মিষ্টি সবাই তোমরা

এসো বোসো খাবে।


মাছ-মাংস অনেক আছে

ইলিশ পোনা পুঁটি

এসো আমরা সবাই বসে

খাবার মজা লুটি।

রস-বড়া ও রসকদম্ব

রাবড়ি মাখন ঘি

চাও যদি তো আরও একটু

তোমার পাতে দি।

বোঁদের সাথে সিঙ্গাড়া চাই

রসিয়ে রসগোল্লা

খেলে পরে তোমরা সবাই

করবে জানি হল্লা।


ডিমের ডেভিল মালাই-কারি

ভেটকির কাটলেট

গন্ধ পেলেই আসবে চলে

করবে নাকো লেট।

সবার প্রিয় চাওমেনেরও

নেই কোন অভাব

যদি তোমরা আমার সাথে

একটু রাখো ভাব।

শোরগোলের সাদা পাতায়

সবই খুঁজে পাবে

যে যেমন চাও সুইট-স্পাইস

সবাই এসো খাবে।।


Rate this content
Log in