Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Debashish Bal

Drama Tragedy

1.0  

Debashish Bal

Drama Tragedy

চিঠিটা পেয়েছিলে?

চিঠিটা পেয়েছিলে?

1 min
9.7K


এই আকাশ তোমাকে চায় …এই মাটি তোমাকে চায় …

এই দেশ, এই মানুষ, এই দুস্থ প্রাণ তোমাকে চায়।

আমিও যে চাই তোমাকে …

কই, শুনতে পাও?


চিঠিটা পেয়েছিলে?

আগের মাসের ওই চিঠিটা?

কই, জবাব এলো না তো …


তবে আমি খুশি জানো? দেশের ডাকের জবাব তুমি ঠিক দাও …

ওরা কখনো হতাশ হয়ে ফেরেনা।

আর আমি? ওই হতাশায় আমি ভালোবাসা খুঁজে নি।

ভালো আছি আমি ...চিন্তা কোরোনা …

তবে চিঠিটা পেয়েছিলে কি


Rate this content
Log in