Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sandipan Bhattacharyya

Drama

3  

Sandipan Bhattacharyya

Drama

।। বাবা ।।

।। বাবা ।।

1 min
17.3K


আজকে আবার তোমার কথা ভেবেই চোখ জলে ভরলো,

আজকে আবার তোমার ওপরেই মন রাগ করলো।


আজও যখন ধরতে ইচ্ছে করে তোমার শক্ত হাত,

তাকিয়ে দেখি তুমি নেই কোত্থাও.. আজ প্রায় বছর সাড়ে সাত।


মন কিন্তু সদাই বলে তুমি আছো আমাদের ই সাথে,

সর্বকালের গ্রহকর্তা হয়ে আমাদেরকেই সামলাতে।


তোমায় ধরেই হাঁটতে শেখা...সাঁতার কাটার পাঠ,

সাইকেল শেখার সাক্ষী আছে ভদ্রকালীর স্কুল মাঠ।

শিখেছিলাম শত কষ্টেও আস্থা রাখার বল,

নিশ্বার্থ ভালোবেসে পরোপকারের ফল।


এখন তো আমিও বাবা হয়েছি - সংগে সমাদ্রিত, স্রিষ্টী….

জানো,... ওদের আবদার গুলোও ঠিক ওদেরই মতো মিষ্টি।


দেখতে দেখতে….. আমিও তো হলাম কিছুটা বড়ো,

যেখানেই থাকো সেখান থেকেই আমাদের আশ্বীর্বাদ কোরো । ।


Rate this content
Log in