Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Abstract Inspirational

0  

AYAN DEY

Abstract Inspirational

বাংলার মতন

বাংলার মতন

1 min
363


সে অনেক ব্যাপারেই ঠকে গেছি 

কিন্তু "থকতে" রাজি গো নই ,

গলিটাকে আমি "মুড়ি" না ,

বরং মোড়কে মুড়েছি বই ।

উৎসব আমি "মানাতে" পারি না ,

কিন্তু প্রেমিকাকে মানাতে পারি ,

মজা আমার "আসে" না হেঁটে

কিন্তু মজা প্রচুর করতে পারি ।

আমায় কেউ "খাটা করায়" না ,

বরং আমার মর্জিতে খাটি আমি ,

আমি "এক্সপেন্সিভ" কিছু চাই না ;

চাই ভালোবাসা খুব দামী ।

তোমার আমার উপর করা "শক" 

তিলমাত্র ভাবিয়ে তোলে না ,

"কেন কি" বলে কারণ গোছানো

মনে কোনো সংশ​য় তোলে না ।

আমাদের আছে বদনাম জেনো

আমরা ভীষণ রকম যেন হ্যাংলা ,

তাই এধার ওধার না ঘেঁটে

বলো না তুমি পরিষ্কার করে বাংলা !


Rate this content
Log in