Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Himansu Chaudhuri

Fantasy

3  

Himansu Chaudhuri

Fantasy

প্রেমের দশদিশা

প্রেমের দশদিশা

1 min
14.6K


- ১-

আগুনে পোড়াই হাত, তোকে ছুঁই যদি

কি করে বোঝাই, আমি গতিহারা নদী! 

-২-

আমার তো কিছু নেই, শুধু আছে আশা।

নিপুণা নায়িকা তুই, মিছে ভালোবাসা।।

-৩-

তোকে ছোঁবো বলে যদি দুহাত বাড়াই,

বলবি কি, দাঁড়া সোনা, এক্ষুনি যাই?

-৪-

যা কিছু আমার আছে, দিতে পারি সব

তুই রাই বিনোদিনী, আমিই কেশব।।

-৫-

ডেকেছিলি তুই, তবু দিইনি জবাব

আগেই পড়েছি বাঁধা, সুশীল স্বভাব।

-৬-

জবাব চাইনা, শুধু এইটুকু বল

ওকে দেখে কেন তোর আঁখি ছলছল?

-৭-

আয়, বলে ডাক দিলি যেই কাছে এসে

সং সাজা সংসার যায় বুঝি ভেসে...!

-৮-

উফ্ কি কঠিন এই ভালোবাসি বলা,

তোর মন ওর মন সব বুঝে চলা....!

-৯-

তখনি দিয়েছি বলে ও আমার নয় -

কানে কানে ভালোবাসা তবু কথা কয়।।

-১০-

ছেড়ে যদি চলে যাবি, তবে কেন বল

প্রিয়সখা বলে ডেকে করেছিলি ছল?


Rate this content
Log in

Similar bengali poem from Fantasy