Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

বিকাশ দাস

Romance

2  

বিকাশ দাস

Romance

তুমি ছিলে তুমি আছো

তুমি ছিলে তুমি আছো

1 min
736


তুমি ছিলে ।

তুমি আছো।

অক্ষরে অক্ষরে যথার্থ ধরে

ঘর বাহির একাকার করে ।

তুমি ছিলে ।

তুমি আছো।

জল ভেঙে জলজ ধরে

জল ভেঙে সহজ করে ।

তুমি ছিলে ।

তুমি আছো।

এক আকাশ বৃষ্টি মেখে

এক আবেগ দৃষ্টি রেখে ।

তুমি ছিলে ।

তুমি আছো।

ছুটি নিয়ে ছুটে আসা

এক বুক ভালোবাসা ।

তুমি ছিলে ।

তুমি আছো।

শিরায় শিরায় জীবন ধরে

ঘর সংসারের সুবাস ভরে ।

শাঁখা সিঁদুর দীর্ঘায়ু শরীরে।  


Rate this content
Log in

Similar bengali poem from Romance