Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Deepsikha Bhattacharya

Abstract

4.3  

Deepsikha Bhattacharya

Abstract

রোজনামচা

রোজনামচা

1 min
1K


ফুটন্ত ভাতের গন্ধের সাথে

আত্মসম্মান মিশে যায় 

খিদে পায় খিদে পায়...

অন্নদাতার ঋণ বেড়ে যায়।

মনত্যাগী বুভুক্ষের কাছে 

আত্মসম্মান পেটের খিদে তাই।


Rate this content
Log in