Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Chitra Chatterjee

Fantasy

2  

Chitra Chatterjee

Fantasy

তরীডুবি

তরীডুবি

1 min
6.7K


মায়াবী এই মায়াজাল

মেপে ফেলতে হচ্ছে, এ যেন এক দাবার চাল!

মোহবশে আবেশিত আমি,

নাকি সবই আমার কল্পনা!

মন মগজের আস্তানা হতে

পারছিনা আমি কিছুতেই বেরোতে!

নিজের ভালো বুঝতে পেরেও,

অবুঝ আমার জল্পনা!

হৃদ-দরিয়ায় আমি ডুবতে বসেছি।।

শক্তি এবার কম পড়েছে..

মনমাঝি আমায় করবে কি পার?

                          


Rate this content
Log in