Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Prosenjit Chattterji

Abstract Romance

1  

Prosenjit Chattterji

Abstract Romance

মাঝগঙ্গায়

মাঝগঙ্গায়

1 min
300


নিঃস্তরঙ্গ এক প্রশান্তি,

মাঝগঙ্গায় স্থৈর্য,

জোয়ার ভাঁটার সময়, 

যারা রেখেছিল ধৈর্য্য,

জীবনের নানা ওঠাপড়ার,

এবার ঘুচবে তাদের ক্লান্তি। 


কত সাধনা ও যতনের,

পর একটানা স্রোত বয়,

সেই দযাময়ের আশীর্বাদে,

পেলো তারা অভয়।

এখন এগিয়ে যাবার পালা,

সম্ভাবনা নেই পতনের।


Rate this content
Log in