Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sangam Choudhury

abstract

1  

Sangam Choudhury

abstract

আজ বরং থাক- ২য় ক্ষণ

আজ বরং থাক- ২য় ক্ষণ

1 min
3.6K


একটু থামুন দাদা,

শামুকটি হোক পার,

ও‌‌ ব্যাটা চলে গেলে ,

দাঁড়িয়ে থাকতে হবে না আর,

যাঃ এত্ত বড় পাতা কোথা থেকে উড়ে পড়ল ওটার উপর, যত্তসব,

আপনার কিসের অসুবিধা দাদা,

ও একটা মাত্র শামুক,

আমার অত্ত পিরিত বা‌ সময় নেই,

ওই বরং একটু থামুক।।


Rate this content
Log in