Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sreya Das

Tragedy

4  

Sreya Das

Tragedy

মা আমার

মা আমার

1 min
16.2K


যাবো আমি তোমার কাছে …

খুঁজবো আমি তোমায়

জানি আমি আছো তুমি মেঘের আড়ালে কোথাও …


তারার মাঝে খুঁজি তোমায়

আছো কি তুমি সেখানে?

নাকি হারিয়ে গেছো অজানা কোনো পথে?

সকলে বলে আকাশ নাকি অনেক বড় …

মা আমার, তুমি কি রাস্তা ভুলে গেছো?


আমি এই নিচে ...সেই বাড়িতে ...সেই উঠোনে …

যেথায় তুমি আমায় বকা দিতে ....আলতো করে মারতে

বলতে যাবে চলে দূরে কোথাও পাবো নাকো খুঁজে।


Rate this content
Log in