Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

বিকাশ দাস

Classics

2  

বিকাশ দাস

Classics

শুধু একবার ছুঁয়ে নিও

শুধু একবার ছুঁয়ে নিও

1 min
529


আমাকে শুধু একবার ছুঁয়ে নিও

কাটিয়ে নেবো সমস্ত জীবন; আনন্দের বিন্দু বৃত্ত করে।


আমাকে শুধু একবার ছুঁয়ে নিও

সারিয়ে নেবো সব দীনতার আঁচড়; সততার হাত ধরে। 


আমাকে শুধু একবার ছুঁয়ে নিও

মাখিয়ে দেবো মায়ের ভাষা; সন্ততির জিভ এক করে।


আমাকে শুধু একবার ছুঁয়ে নিও

ভাসিয়ে নেবো জীবন অমৃতে;ঈশ্বরের মাথা নিচু করে। 

 

আমাকে শুধু একবার ছুঁয়ে নিও

তাড়িয়ে দেবো জাতপাত; ধর্মের চোদ্দগুষ্টি এক করে। 


আমাকে শুধু একবার ছুঁয়ে নিও

নাড়িয়ে দেবো ভূগোলের সীমানা;এক বিশ্বভুবন গড়ে।


Rate this content
Log in