Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

বিকাশ দাস

Abstract

3  

বিকাশ দাস

Abstract

আলিঙ্গন

আলিঙ্গন

1 min
787


 (১)

আমার দুঃখ লাগা এই মাটিতে 

তুমি কি আসবে একবার ।

আমার হৃদয়ের সংকটের সাঁকোতে 

তুমি কি আসবে একবার ।

স্পর্শের মোহনায়  এখনো অশ্রুর জল লাগেনি 

সমুদ্রের বাড়তি জোয়ারে কুয়োর জল বাড়েনি ।

                        যদিও আকাশ  আমার হাতের বাইরে ।


(২)

আমার একলা থাকা রোদ্দুরের বারান্দায় 

তুমি কি আসবে একবার । 

মেঘ চুর্নী ঘূর্ণি হাওয়ায় বৃষ্টি লাগা ঝাপটায় 

তুমি কি আসবে একবার ।

স্পর্শের আঁজলায় এখনো  ফুলের দাগ লাগেনি 

মেঘের উপোসী শরীরে বৃষ্টির  রঙ লাগেনি ।

                      যদিও আকাশ  আমার হাতের বাইরে ।


Rate this content
Log in