Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sahaj Dey

Drama Tragedy

2.5  

Sahaj Dey

Drama Tragedy

শুধু তোমার হয়ে

শুধু তোমার হয়ে

1 min
9.7K


অদ্ভুত এই রাস্তা …

অদ্ভুত এই জীবন …

আমি চলছি আমার রাস্তায় …কিন্তু তুমি তো নেই।


আমার বাছা রাস্তা ...

আমার স্বপ্ন …

আমার অভিযান।

তবু তুমি তো নেই…


কিন্তু কি জানো? তোমার চোখে আমি গর্ব দেখি।

ভালোবাসা দেখি ...সম্মান দেখি।


তুমি আছো জানি ...হৃদয়ে আমার …

তুমি আছো জানি ...ভালোবাসায় …

তুমি আছো ...সেই মনের গভীরে …

অপেক্ষা কোরো ...তোমার সৈনিক আসবে ফিরে।

শুধু তোমার হয়ে।


Rate this content
Log in