Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

বিকাশ দাস

Tragedy Romance

3  

বিকাশ দাস

Tragedy Romance

সবটাই জীবন

সবটাই জীবন

1 min
840


জীবনের মরচে সারিয়ে তুলতে

ঘুরে এলাম।

একঘেয়েমি   কাটিয়ে তুলতে

ঘুরে এলাম।

মাঝে মাঝে দেখে আসার একটা আলাদা স্বাদ।

যেতে যেতে চাঁদ নেমে আসে

পৃথিবীর গোলোকে জমা জলের জঞ্জালে ।

অরণ্য পাহাড় সমুদ্র রমণীর মতো বেঁধে সংসার নিজের গুণে।

যৌবন ঠাসা প্রহর

জমে থাকা মেঘ ক্ষতবিক্ষত দুঃখের ভেতর নিষিদ্ধ পৃথিবীর আলোর ছটা।


ধ্বনি প্রতিধ্বনি পাথরে পাথরে অহিংসার গান ।

গাছে গাছে পাতার নিভৃতে জেগে থাক ভালোবাসা ।

তোমার দিকে চেয়ে আছি অথচ দু’চোখে দৃষ্টি নেই

তোমাকে ছুঁয়ে আছি অথচ স্পর্শের গভীরে বৃষ্টি নেই ।


Rate this content
Log in