Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Archana Nag

Classics

4.5  

Archana Nag

Classics

প্রিয় বন্ধু

প্রিয় বন্ধু

1 min
719


প্রিয় বন্ধু, আজ বহু বছর পর তোকে চিঠি লিখতে বসলাম l

একথা ভেবে - যদি তুই সেদিনের একটাদিন,

কিংবা একটা বেলা, অথবা যদি একটা মুহূর্ত - মনে করতে পারিস !

প্রিয় বন্ধ, আজ বহু বছর পর আবার তোকে মনে করলামl

একথা ভেবে - যদি তুই আমাদের সেই বন্ধু বন্ধু লুকোচুরি খেলার একটা বেলা ধরে আনতে পারিসl প্রিয় বন্ধু , আজ বহু বছর পর তোকে কিছু বলতে বসলাম ll

একথা ভেবে - যদি তুই আমার কথা সেদিনের মত চুপ্টি করে পাশে বসে একমনে শুনে যেতে পারিস I

প্রিয় বন্ধু - বন্ধু আমার, বহু বছর পর আজ তোকে খুব খুব মনে পড়ছে l

এ কথা ভেবে - যদি আমার সেদিনের তুই,

তখন এর মত করে শুধু একটা দিন, আমার একটা ডাকে - সব ফেলে দৌড়ে আসতে পারিসl

বন্ধু , আমার লুকানো ভালোবাসা -

যদি তুই একবার এসে জড়িয়ে ধরে বলতে পারিস সেই সে পুরনো কথা !ঠিক সেদিনের মতো করে l

তবে হয়তো হাসবে আমার কান্না !

সুখী হবে আমার দুঃখরা !!

সেদিনের সেই পরিপূর্ণ প্রেমিক আমার ,

পারবি নাকি দিতে সময় - এদিনের সর্বহারা হাহাকারের পাশে বসে, নীরবে সব কথা শোনার l


Rate this content
Log in

Similar bengali poem from Classics