Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Mahfujur Rahaman

Abstract Others

4.8  

Mahfujur Rahaman

Abstract Others

পৃথিবীর নিয়ম

পৃথিবীর নিয়ম

1 min
255


প্লাটফর্মে একলা বসে ভাবছো তুমি একা,

সবাই সবার জীবনে পরাজয়ের সাথে করেছে দেখা।

ভাবছো, সবারই একটা জীবন আছে, সব আলাদা রকম,

সবারই আছে ব্যস্ত জীবন, ঠিক তোমারই মতন।

কিছু মানুষ হারিয়ে যায় অনন্ত অসীম দূরে,

কিছু মানুষের মন থাকে সেই সাত সাগরের পারে।

কিছু মানুষ বুকে কান্না চেপে মন খুলে হাসে,

কান্নার অশ্রুগুলো শিশির হয়ে নেমে আসে ভোরের আকাশে।

চোখ খুলে দেখছো তুমি, শিখছ নিয়মগুলো,

আর পড়ছো সেই পদচিহ্নে লেখা জীবনকাহিনিগুলো।

এমন করেই চলবে পৃথিবী অনন্ত কাল ধরে,

নতুন কেউ আসবে আর পুরনোরা চলে যাবে ফিরে।


Rate this content
Log in