Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Devina Sarkar

Drama

3  

Devina Sarkar

Drama

তোমাকে হলোনা বলা

তোমাকে হলোনা বলা

1 min
16.8K


কিছু কিছু কথা …

শুধু তোমায় বলা

কিছু কিছু ব্যথা

শুধু আমার পাওয়া


কিছু না-লেখা শব্দ

তোমাকে হলোনা বলা

কিছু না-বলা অভিমান

তোমায় হলোনা লেখা


একদিন দেখা হবে ...শোনা হবে ...বলা হবে …

সেদিন আমি কি থাকবো? নাকি শুধুই অত্যাচারিত কিছু ছেঁড়া ডাইরির পাতা ?



Rate this content
Log in