Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Subrata Sarkar

Abstract

3  

Subrata Sarkar

Abstract

ট্রানজিশান

ট্রানজিশান

1 min
9.7K


.....ক’দিনের জন্য তবে আসি


গাছটায় জল দিও, পাখিটাকে ছোলা

এসব বলতে বলতে

কাঁধে তুলে ঝোলা, লোকটা

বাড়িয়ে দিল পা



- যদিও পুড়ছে জ্বরে গা ।


পেরনো হল না দরজা ,

দু’পা গিয়ে চার’পা পিছলো

পাখিটাকে হাওয়াতে উড়িয়ে

গাছ’টাকে বয়ে নিয়ে , নদীটার চরে পুঁতে দিল ।



মাঝরাতে পিছনের দরজা দিয়ে ফিরে এল ঘরে ।


চৌকাঠ খোলা পেয়ে একা চাঁদ

ঢুকেই সদরে..

- হেসে বলে, ক্ষিদে পেলে আমাকেই খা !


Rate this content
Log in

Similar bengali poem from Abstract