Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Madhabi Sinha

Drama

3  

Madhabi Sinha

Drama

আর আমি?

আর আমি?

1 min
16K


তুই আমার গর্বের কারণ …

তুই আমার ভালোবাসার কারণ …

তুই আমার প্রতিটা চেষ্টার কারণ …


হ্যা, কষ্ট ও পাই আমি।

হ্যা, প্রতিটা দিন অপেক্ষায় কাটে আমার …

কিন্তু তোর খুশি যে এতেই …

তোর খুশি যে অন্যের খুশিতে।

তোর খুশি দেশের সুরক্ষায় …


আর আমি? আমি যে মা …

মার খুশি সন্তানের হাসিতে …

তার চাওয়া, পাওয়া, আর ত্যাগে।


Rate this content
Log in