Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Reshma Majumder

Abstract Crime

3  

Reshma Majumder

Abstract Crime

অস্বচ্ছ

অস্বচ্ছ

1 min
15.5K


এত গগনচুম্বী ইমারতের মাঝে

একলা পানাপুকুর মুখ বুজে কাঁদে

কোনো কালে ছিল সে এক রূপবতী নারী

আজ সময়ের অভিশাপে শুধুই ফোঁকলা বুড়ী

ময়লা আর আগাছায় শরীর তার মলিন

ধূলো বালির অত্যাচারে শ্বাস নেওয়াও কঠিন

মৃত্যুবাণের অপেক্ষায় দিন গুনে কাটায়


কবে যেন ওরা এসে কবর দিয়ে যায়

চারিদিকে রয়েছে অতন্দ্র কালো প্রহরী

কোথায় যেন হারিয়েছে সবুজের সারি

হেঃ জীবশ্রেষ্ঠ !

এখনো আছে সময় যদি মুখ তুলে চাও

ধ্বংসলীলায় রাশ টেনে নিজেকে পাল্টাও

নাহয় কোরোনা জীবন দান অন্য কাউকে

পারলে রক্ষা করে দেখাও নিজেকে।


Rate this content
Log in