Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Riya Roy

Classics

2  

Riya Roy

Classics

কখনোও সময়

কখনোও সময়

1 min
796


সেই রাস্তাটা------

দৃশ্য পাল্টে পাল্টে চলাচল রোজ ৷

যোগ বিয়োগের সাথে সাথে 

আরও কিছু নিখোঁজ ৷

শব্দরা আসে যায়,

রোদ পালায় বিকেলের ঠিকানায় ৷

উঠা নামা সিঁড়িগুলো সময়কে দেয় ফাঁকি,

মাঝখানে এই বিস্তৃত বেঁচে থাকাথাকি ৷

ভাললাগার ডালে ছিল বৃষ্টির দাগ,

তবুও হঠাত্‌ আকাশের মন ভালো হয়ে যায়,

পাখির সুর পাখির কথায় ৷


Rate this content
Log in

Similar bengali poem from Classics