Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Dr.Koyel Misra

Romance

3  

Dr.Koyel Misra

Romance

এক পৃথিবী ভালোবাসা

এক পৃথিবী ভালোবাসা

1 min
9.5K


দুই নয়নে মুক্তধারা

আকুল পরান পাগল পারা।

হৃদয় রাজ্যে কার সমাবেশ

হে তরুনী দাও গো সাড়া ।

চন্দ্রিমার ওই আলোক রেখা

রুপোলি ঝিলিক দেয় যে মনে

সঙ্গীহারার গোপন কথা

বলনা আমার কানে কানে ।

বাদরে আজ ঝরো ঝরো

কাঁপছে হিয়া থরো থরো-

কোন গহনের বিষন্নতায়

আকাশ বাতাস পরাণ কাঁদায়।


বসন্তের ওই আগুন রঙে

মন রাঙানোর খেলা শেষে

বিদায় যখন নিলে তুমি

সুয্যিমামা ঘুমের দেশে ।

বিদায়বাঁশি বাজিয়ে আজও

পাওনি কি খোঁজ সেই অতলের?

তোমার ঠোঁটের মলিন হাসি

গল্প বলে দুই পরাণের।

প্রানের আবেশ মনের আবেশ

কাটিয়ে জীবন যুঝতে যে হয়-

এক পৃথিবী ভালোবাসা

বাষ্প হয়ে নেয় যে বিদায়।।



Rate this content
Log in

Similar bengali poem from Romance