Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Nurul Hoque

Others

5.0  

Nurul Hoque

Others

উড়ছে টাকা উড়ছে কড়ি

উড়ছে টাকা উড়ছে কড়ি

1 min
963


উড়ছে টাকা উড়ছে কড়ি

নয় কিছু আর হাতেখড়ি,

দুর্নিতী আর রাজনীতি 

বুকের ভেতর ছড়ায় ভীতি 

            স্বস্তি পাবো কই!


দেশ গেল আজ রসাতলে,

কি লাভ হবে গঙ্গা জলে!

উড়ছে টাকা উড়ছে কড়ি

ঘুরায় কারা ত্রাসের ছড়ি!

বাড়ায় হইচই।


Rate this content
Log in