Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sourav Das

Drama

3  

Sourav Das

Drama

অসমাপ্ত

অসমাপ্ত

1 min
7.6K


সপ্ত সাগর পেরিয়ে দুজন এসেছি এক তীরে,

অজানা ভাষা, অজানা সফর ছিলো মোর নীড়ে

এইতো সময় কাটছিলো বেশ নীরস হলেও যত,

বুঝতে ভালোই পারছিলাম সব অভিজ্ঞতার ক্ষত।


আজ মোর সবাই সফল...একটু হলেও ক্ষীণ,

স্বপ্ন বাঁধার আঁচল ঘিরে লড়ছি রাতদিন

হঠাৎ করেই কালো মেঘ জমছে সারিসারি,

এবার বোধহয় ডাক এসেছে ফিরতে হবে বাড়ি।


দীর্ঘ পথের জীর্ণ প্রাচীর দুর্লভ স্মৃতি ঘিরে

আজ তুই সমাপ্ত, আমি অ-...


Rate this content
Log in