Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Deepsikha Bhattacharya

Abstract

3  

Deepsikha Bhattacharya

Abstract

প্রাপ্ত-বয়স

প্রাপ্ত-বয়স

1 min
14.9K


প্রাপ্তির সাথে প্রাপ্ত বয়সের চামড়ায়

হিজিবিজি যোগ-বিয়োগ বেওয়ারিশ পাপের প্রায়শ্চিত্ত


প্রাপ্ত হয়েছে সময়

তারা প্রেম বিলয় তারা রাত জাগে

দিন কেনে মন বেচে


কবিতার ছেঁড়া পাতাগুলো টুকরো টুকরো

দুহাতে উড়িয়ে দেয় জন্ম-উৎসের দিকে

উন্মাদ তারা

অন্ধকার বুকে জড়িয়ে

সজাগ করে ইন্দ্রিয় প্রহরে প্রহরে


উন্মত্ত আর্তনাদ ছাপিয়ে গুমরে ওঠে

নিস্তব্ধ সমর্পণ প্রাপ্তির সাথে

প্রাপ্ত -বয়স


মনের ফাটলে মৃত রুপকথা

সদ্য স্বপ্ন পুরনো ভালোবাসা মনেহয়


Rate this content
Log in

Similar bengali poem from Abstract