Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Runa Bandyopadhyay

Fantasy

3  

Runa Bandyopadhyay

Fantasy

ইচ্ছেপাখি

ইচ্ছেপাখি

1 min
633


গহনরাতে ইচ্ছেপাখি ডানা ঝাপটায় আজ....


রূপকথা গড়ে চুপ করে আছি,

চুপকথাগুলো রূপ পাবে নাকি?

রূপসায়রেতে ডুব দেব বলে

ডুব-ডুব মন অনুপলে


বেহিসেবি ইচ্ছেপাখি হিসেব খোঁজে আজ


ইচ্ছেপাখি মাতল ঝড়ে,

ঝড়ের সুরে সুর মিলিয়ে,

সুরাসুরের দ্বন্দ্বে পাগল,

পাগলামি নিয়ে রূপসারাত...


সৃষ্টিলীন ইচ্ছেপাখি সৃষ্টি-মিথে মাতোয়ারা!


ও আমার ইচ্ছেপাখি...

এখনও তো ইচ্ছে করে,

তোর বুকেতে মুখটি রেখে,

অবুঝ যত কান্না মেখে,

ঝরিয়ে ফেলি ইচ্ছেরাত!


রাতশেষে ইচ্ছেপাখি দুফোঁটা চোখের জলে ডুবে মরে।।


Rate this content
Log in