Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Trina Acharyya

Romance

5.0  

Trina Acharyya

Romance

শব্দের আর্তনাদ

শব্দের আর্তনাদ

1 min
671


শব্দগুলি পাথরের দেওয়ালে ধাক্কা খেয়ে ফিরে এলো ।

না, কোনো প্রতিদ্ধনি শোনা যায়নি,

শব্দগুলি আজও রয়ে গেছে, টুকরো টুকরো ছেঁড়া পাতার ভাঁজে । 

ডায়রির ফাঁকে শুকিয়ে যাওয়া গোলাপটা শুধু তাদের সাথে কথা বলে , 

তারা যে সমব্যাথী ।


শব্দগুলি আজও রয়ে গেছে,

গলার কাছে দোলা পাকিয়ে আসা যন্ত্রণার মাঝে,

কিংবা বিনিদ্র একলা রাতের চোখের কোণে শুকিয়ে যাওয়া কয়েক বিন্দু জলে ।

চোখ দুটি প্রাণপন চেষ্টা করে শব্দগুলিকে গিলে নিতে , 

শব্দগুলি দ্বিগুন স্বরে ফায়ার এসে বলে,

ভালোবাসি, ভালোবাসি ভালোবাসি । 


Rate this content
Log in