Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Rupak Guha

romance

2  

Rupak Guha

romance

অপেক্ষা, সময়

অপেক্ষা, সময়

1 min
4.7K



ফিরে যাওয়া হলো সবথেকে কঠিন
এখানে কোন আনন্দ নেই, নেই হুল্লোড় 
কঠিন কঠিন ই, সে যেরকম ই যাওয়া হোক।
আমার যেমন তোমার শহরে এসে ফিরে যেতে
মন খারাপ লাগে, 
দেখি তখন আকাশটাও গুমোট
তবে বৃষ্টি হবেনা, শুধু মন খারাপ।
ড্রয়িংরুমে একা বসে দেখি ও শুনি 
ঘড়ির কাঁটার শব্দ 
আর কেউ একটা সময় নিয়ে পালাচ্ছে। 
আমাদের কোন সান্তাক্লজ নেই, 
কিংবা ম্যাজিশিয়ান, তাহলে যদি পারতাম কিছু।
দেখা হবে আবার, 
জানি আমি জানো তুমি
শুধু আমরা কেউ হাত গুনতে জানিনা
আমরা পারি শুধু ওটুকু
যেটার নাম অপেক্ষা
কোন একটা ঝলমলে সকালে নীল আকাশে
রোদ উঠবে
যাওয়ার পথে আমার ব্যস্ততা থাকবে,
থাকবে ট্রেন ধরার তাড়া,ভিড় লোকালে ঘাম ঝরবে
তোমার জন্য আমার ব্যাগে থাকবে উপহার
এই সব গুলোই এখন অপেক্ষা
আমার কাছে সময় আর অপেক্ষা মুদ্রার এপিট ওপিঠ
অপেক্ষা করতে করতেই সময় আসে
আর সময়, অপেক্ষার মুক্তি দেয়।



Rate this content
Log in