Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Ayan Bhaduri

Drama Romance

3.1  

Ayan Bhaduri

Drama Romance

স্বপ্ন হলেও সত্যি

স্বপ্ন হলেও সত্যি

1 min
17.9K


তোর ওই চোখের কাজল তাড়িয়ে বেড়ায় আমায়,

তোর ওই কথার আদল ভাশিয়ে বেড়ায় আমায়,

তোর চোখের কাজল কালো মাখি রাতের কালোয়,

তোর ঠোঁটের লাল আভা মাখতে লাগে ভালই,

ছেলেমানুষী দুষ্টুমি তোর জাগায় মনে সাড়া,

তোর হৃদয়ের ভালবাসা অন্তরে দেয় নাড়া,


স্বপ্ন দেখিস আমায় নিয়ে স্বপ্নে দেখিস পাওয়া,

ভাবিস বুঝি সেই স্বপ্ন সকাল হলেই হাওয়া,

তুই যাকে স্বপ্নে দেখিস সেটা যে তোর নয় আমার স্বপ্নে আমি যে তোর স্বপ্নে করি ধাওয়া,

তোকে পেতে ইচ্ছে করে তোর মত করে,

তোকে পাব নিজের করে রাখব জীবন ভরে.


Rate this content
Log in