Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Subrata Sarkar

Fantasy Romance

0.2  

Subrata Sarkar

Fantasy Romance

মনামী তোমাকে

মনামী তোমাকে

1 min
9.6K


এখনো হাসো , এখনো কর দাবি ?


খেলাচ্ছলে সমস্তদিন তোমার কথা ভাবি

বাবুইগুলো উড়ছে আজো তোমার জানলাতে !

দু এক পালক আজো কি রাখে, নাভির কাছটাতে ?


এখনো হাসো কাঁপনরাঙা ! এখনো বাসো

ভালো !

কেমন করে আঁচলে ঢাকো দিন-ফুরনো আলো ?


নদীর মতো বইছে শাড়ি তোমার ঘাটে ঘাটে ।


বয়স কিছু বাড়লো বুঝি ?

তোমার চৌকাঠে

রং মাখালাম উড়ো চিঠির , ফসল-পাকা মাঠের।


Rate this content
Log in