Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Md Bakibillah

Fantasy

5.0  

Md Bakibillah

Fantasy

স্বপ্ন পুরি

স্বপ্ন পুরি

1 min
3.8K


স্বপ্ন আসে শুধু মনেরই কোণে,

স্বপ্নে ভেসে যায় আকাশ পানে।

ঘুমের ঘোরে, সে যে ঘুমের ঘোরে

ঘুমের ঘোরে মন স্বপ্ন বোনে ।


তুমি আছো জানি চাঁদের দেশে

আমি পৌঁছে যাব সেথা পানসি চেপে।

মেঘের সাথে মেঘের দেশে---


আমি তোমার ওগো মেঘের পরি,

এসো নীল গগনে মোরা 

বাসর রচি ---

স্বপ্ন দেখি শুধু স্বপ্ন বুনি ।


ওগো মোর প্রিয়তম

বোঝ নাকি আজও ?

এ'মনের গহীনে কেবল 

তুমিই বিরাজ ---

এসো এসো হে সখা

গুঁজে দাও কবরীতে রক্ত গোলাপ,

দিয়ে যাও চুম্বনের লজ্জা প্রলেপ ।

শরম আঁচল খুলে ঢেকে দাও মুখ,

তোমার পরশ নেশার তরে

এ'হৃদয় উন্মুখ -------।।


Rate this content
Log in