Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Avishek Satpathi

Drama

4  

Avishek Satpathi

Drama

পাঁচ বছর আগে আইসা ছিলেন বাবু

পাঁচ বছর আগে আইসা ছিলেন বাবু

1 min
1.6K


পাঁচ বছর আগে আইসা ছিলেন বাবু

ভ্যাপসা গরম, বৈশাখ মাস, জল নাই শুকনা আকাশ

অশথ গাছের ছাইরায় জিরাচ্ছিলাম ঘামে কাবু

পান্তা বেতে দিচ্ছি, ছাগল চরচ্ছে,আম মুকুলের বাস।


পাঁচ বছর আগে আইসা ছিলেন বাবু

পাশের গেরামের পরাণ, পঞ্চায়েত থানা জেলার বাবুরা

আর আপনি আইসা ছিলেন বাবু, সাথে ছিল হাবু

খানাপিনা মস্ত, মোল বড়া, বিলাতি মদ, দেশি কুকড়া।


পাঁচ বছর আগে আইসা ছিলেন বাবু

বললেন ভোট দাও গেরামে নলকূপ বসবেক,পুকুর কাটবেক

গেল বরসায় কাঁথ চাপা পইড়া মইরা গেল গাবু

থানার নেতা আইলো,পরাণ বলে ইন্দিরা আবাসে ঘর পাইবেক।


পাঁচ বছর আগে আইসা ছিলেন বাবু

ভোট চাইলেন আমার পাত থাইকে পান্তা খাইলেন,

ধূলা থাইকা বিটিটারে কোলে নিলেন, ডরাই গেল সাবু

গাড়ি কইরা দিলেন সারা গেরামের ভোট দিয়াইদিলেন।


Rate this content
Log in