Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Arnab Bhattacharya

Fantasy

4.0  

Arnab Bhattacharya

Fantasy

হলুদ কুর্তি

হলুদ কুর্তি

1 min
890


স্বপ্নে তোকে দেখি হলুদ কুর্তি তে,

কি সুন্দর লাগলো তোকে দেখতে যে ।

স্বপ্ন সত্যি হওয়ার আশায়

তাইতো আছি জেগে ।

একটু হলুদ কুড়িয়ে পেলাম,

মস্ত আকাশে ।


চলে যাস্‌ হঠাৎ করেই

সময় হলে শেষ,

মনটা শুধুই বলতে থাকে

এইবার খাবো কেস্‌ !

তাও থাকে মনের মধ্যে স্বপ্ন দেখার রেশ,

স্বপ্নে তোকে হলুদ কুর্তি মানিয়েছিল বেশ !


স্বপ্নে আমার মাথায় যে তোর

নরম হাত টা এলো !

সঙ্গে ছিল তোর খোলা চুল,

একঢাল ঘন কালো ।

রাতপরীদের তৈরি সে তুই যেন আলেয়ার আলো !

স্বপ্নে তোর হলুদ কুর্তি লাগছিলো খুব ভালো !!



Rate this content
Log in

Similar bengali poem from Fantasy